1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রধান শিক্ষক ফিরোজ নাবালিকা ছাত্রী নিয়ে উধাও নাছির কাউন্সিলর এবার হকারের অর্থ আত্মসাতে তোলপাড় বেনাপোলে ডেল্টা টাইমস এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন বেনাপোলে পাসপোর্ট বই লুকিয়ে বিজিবি’কে ফাঁসানোর চক্রান্তে নারী আটক শার্শার স্বর্ণ খেকো জাহাঙ্গীর ৩২ কোটি টাকার স্বর্ণ লুট করে ৫ কোটি টাকায় মিমাংসা বেনাপোলে ট্রেনের নিচে ঝাপ দিয়ে মৃত্যু বেনাপোলে ৬ কেজি গাঁজা সহ তিনজন আটক শার্শার ২৯ টি পুজা মন্ডপে অনুদান দিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুল আলম লিটন বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ৬কেজি গাঁজা সহ আটক ৩ বেনাপোলে প্রধানমন্ত্রীর ৭৬ জন্মদিন পালন

আমি ভারতীয় রেলের আয় বাড়িয়েছি: কারিনা

  • প্রকাশিতঃ রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৩০ বার পঠিত

কারিনা কাপুরের দাম্পত্য জীবনে বৃহস্পতি তুঙ্গে। দুই সন্তানের জন্ম নেওয়ার পর তৃতীয় অতিথির আগমনের গুঞ্জন চাউর হয়ে গিয়েছিল। তবে কারিনা জানিয়েছেন আপাতত এমন সম্ভাবনা নেই।

ব্যক্তিগত জীবনের পাশাপাশি সিনেমা নিয়েও আলোচনায় কারিনা। দ্বিতীয়বার মা হওয়ার পর নায়িকার প্রথম রিলিজ ছবি ছিল ‘লাল সিং চাড্ডা’। বক্স অফিসে মুখ থুবড়ে ছবিটি। ‘থ্রি-ইডিয়টস’ খ্যাত জুটির ছবির এমন ভরাডুবি কেউই আশা করেনি।

লাল সিং চাড্ডা বিতর্কের মাঝেই কোর্টরুম কমেডি শো ‘কেস তো বনতা হ্য়ায়’-তে হাজির হয়েছিলেন করিনা। সেখানে তার এক মন্তব্য নিয়ে তুমুল আলোচনা হচ্ছে।

কারিনার দাবি, তার জন্যই ভারতীয় রেলের আয় বেড়েছে! এমন কথা শোনা গেল করিনার মুখে। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল কারিনা অভিনীত ‘জব উই মেট’। ছবিতে করিনা অভিনীত চরিত্র গীত, রীতিমতো হইচই ফেলেছিল। আজও দর্শক মনে গেঁথে আছে গীত। এই ছবির একটা বড় অংশ জুড়ে ছিল ট্রেন। চুলবুলি গীতের সঙ্গে আদিত্যের (শাহিদ কাপুর) প্রথম দেখা ট্রেনে। যে সময় নিজের বাড়ি ভাটিন্ডা যাচ্ছিল গীত। ছবিতে গীতের ট্রেন মিস করার দৃশ্য, একাধিক রেলওয়ে স্টেশন, এমনকি স্টেশন মাস্টারের পক্ষে মেয়েদের একা ট্রেন সফর নিয়ে লম্বা-চাওড়া ভাষণ- সব কিছুই রয়েছে এই ছবিতে।

‘কেস তো বানতা হ্যায়’-র এক এপিসোডে করিনা জানান, ‘জব উই মেট’ ছবির ট্রেনের দৃশ্যগুলি নাকি ভারতীয় রেলওয়ের আয় বাড়িয়েছে। পাশাপাশি গীতের জন্যই হারেম প্যান্টের বিক্রিও বহুগুণে বেড়ে গিয়েছিল। ওই সময় মেয়েদের স্টাইল স্টেটমেন্টের অংশ ছিল হারেম প্যান্ট, যা ট্রেনের দৃশ্যে গীত পরেছিল।
গীতের ভঙ্গিতে কথা বলতে বলতে করিনা মজা করে বলেন, ‘আমি গীত চরিত্র ফুটিয়ে তোলবার পর থেকে হারেম প্যান্টের বিক্রি আর ভারতীয় রেলের রেভেনিউ দুটোই চড়চড়িয়ে বেড়েছে’।

এই কমেডি শো-তে অভিযুক্ত করিনার আইনজীবী হিসাবে পাওয়া গিয়েছে অভিনেতা বরুণ শর্মাকে। তিনি আদালতে অভিনেত্রীকে একটু বেশি সিরিয়াস হওয়ার পরামর্শ দিতেই রেগে যান কারিনা।

তিনি পাল্টা বলেন, তুই শেখাবি আমায়? আমি সব পারি, ট্রেন ধরা থেকে কেস জেতা পর্যন্ত।


শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD