1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেনাপোলে ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেনে প্রশাসনের যৌথ অভিযান উদোর পিন্ডি বুদোর ঘাড়ে! গোপন লেনদেন করে ছাড় পেল গরু চোর গাজীপুরে ট্রাকের চাপায় শিশু শিক্ষার্থী রনি নিহত বেনাপোলে স্বর্ণ উদ্ধারে ব্যর্থ হয়ে ফেনসিডিল দিয়ে মামলা দেওয়ার অভিযোগ গাজীপুর সিটি কর্পোরেশনের রাস্তার কাজ পন্ড করলো প্রশাসন শার্শার বাগআঁচড়ার তিনটি ডাক্তারের চেম্বার বন্ধের নির্দেশনা দিলেও খোলা রয়েছে প্রতিষ্টানগুলো বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসায় উদোর পিন্ডি বুদোর ঘাড়ে বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে সাবেক মেম্বার ও বেনাপোল পৌর সভার কাউন্সিলর পদপ্রার্থী সুলতান আহমেদ বাবু তরুন আওয়ামী নেতা কামাল হোসেনকে ঘিরে দৈনিক প্রতিদিনের কথা নামে একটি পত্রিকায় মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সুলতান আহমেদ বাবু একজন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব। তার এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে। ইতিমধ্যে সে ফেনসিডিল ও গাজা ব্যবসায়িদের আটক করে নিজ দায়িত্বে বিজিবির কাছে হস্তান্তর করেছে। তাকে ও কামাল এবং জামাল কে জড়িয়ে স্বর্ণ চোরাচালানের মত ঘটনার সাথে জড়িত করায় এলাকায় ক্ষোভের সঞ্চার হয়েছে। এলাকার সাধারন জনগন বলেন বাবু এবং কামাল বেনাপোল পৌরসভার আলাদা আলাদা ওয়র্ডের দুই জন জনপ্রিয় কাউন্সিলার পদপ্রার্থী হিসাবে ইতিমধ্যে আলোচিত হয়েছে। তাদের উভয়ের নিকটতম কোন প্রার্থী নেই বলেও তেমন কোন প্রচার প্রচারণা নেই। এসব দেখে এক শ্রেণীর স্বার্থম্বেষী মহল মিথ্যা বানোয়াট তথ্য প্রদান করে সমাজে তাদের হেয় প্রতিপন্ন করার জন্য এরকম সংবাদ প্রকাশ করেছে। সাধারন জনগনের দাবি স্বাধীন সার্বোভৌম দেশে মিথ্যা সংবাদ প্রকাশ না করে সত্য সংবাদ প্রকাশ করলে তাতে পত্রিকার মান ও বৃদ্ধি পায়। বেনাপোলে এওয়ারনেস সেশন অন স্কুল হাইজিন এডুকেশন প্রোগ্রাম আয়োজন পার রামরামপুরের চেয়ারম্যান সেলিম ফের কারাগারে গোপালপুরে ব্যারিষ্টার পল্লব আর্চাযের সঙ্গে হিন্দু ধর্মাবলম্বীদের মত  বিনিময় 

আমি ভারতীয় রেলের আয় বাড়িয়েছি: কারিনা

  • প্রকাশিতঃ রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ২০৮ বার পঠিত

কারিনা কাপুরের দাম্পত্য জীবনে বৃহস্পতি তুঙ্গে। দুই সন্তানের জন্ম নেওয়ার পর তৃতীয় অতিথির আগমনের গুঞ্জন চাউর হয়ে গিয়েছিল। তবে কারিনা জানিয়েছেন আপাতত এমন সম্ভাবনা নেই।

ব্যক্তিগত জীবনের পাশাপাশি সিনেমা নিয়েও আলোচনায় কারিনা। দ্বিতীয়বার মা হওয়ার পর নায়িকার প্রথম রিলিজ ছবি ছিল ‘লাল সিং চাড্ডা’। বক্স অফিসে মুখ থুবড়ে ছবিটি। ‘থ্রি-ইডিয়টস’ খ্যাত জুটির ছবির এমন ভরাডুবি কেউই আশা করেনি।

লাল সিং চাড্ডা বিতর্কের মাঝেই কোর্টরুম কমেডি শো ‘কেস তো বনতা হ্য়ায়’-তে হাজির হয়েছিলেন করিনা। সেখানে তার এক মন্তব্য নিয়ে তুমুল আলোচনা হচ্ছে।

কারিনার দাবি, তার জন্যই ভারতীয় রেলের আয় বেড়েছে! এমন কথা শোনা গেল করিনার মুখে। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল কারিনা অভিনীত ‘জব উই মেট’। ছবিতে করিনা অভিনীত চরিত্র গীত, রীতিমতো হইচই ফেলেছিল। আজও দর্শক মনে গেঁথে আছে গীত। এই ছবির একটা বড় অংশ জুড়ে ছিল ট্রেন। চুলবুলি গীতের সঙ্গে আদিত্যের (শাহিদ কাপুর) প্রথম দেখা ট্রেনে। যে সময় নিজের বাড়ি ভাটিন্ডা যাচ্ছিল গীত। ছবিতে গীতের ট্রেন মিস করার দৃশ্য, একাধিক রেলওয়ে স্টেশন, এমনকি স্টেশন মাস্টারের পক্ষে মেয়েদের একা ট্রেন সফর নিয়ে লম্বা-চাওড়া ভাষণ- সব কিছুই রয়েছে এই ছবিতে।

‘কেস তো বানতা হ্যায়’-র এক এপিসোডে করিনা জানান, ‘জব উই মেট’ ছবির ট্রেনের দৃশ্যগুলি নাকি ভারতীয় রেলওয়ের আয় বাড়িয়েছে। পাশাপাশি গীতের জন্যই হারেম প্যান্টের বিক্রিও বহুগুণে বেড়ে গিয়েছিল। ওই সময় মেয়েদের স্টাইল স্টেটমেন্টের অংশ ছিল হারেম প্যান্ট, যা ট্রেনের দৃশ্যে গীত পরেছিল।
গীতের ভঙ্গিতে কথা বলতে বলতে করিনা মজা করে বলেন, ‘আমি গীত চরিত্র ফুটিয়ে তোলবার পর থেকে হারেম প্যান্টের বিক্রি আর ভারতীয় রেলের রেভেনিউ দুটোই চড়চড়িয়ে বেড়েছে’।

এই কমেডি শো-তে অভিযুক্ত করিনার আইনজীবী হিসাবে পাওয়া গিয়েছে অভিনেতা বরুণ শর্মাকে। তিনি আদালতে অভিনেত্রীকে একটু বেশি সিরিয়াস হওয়ার পরামর্শ দিতেই রেগে যান কারিনা।

তিনি পাল্টা বলেন, তুই শেখাবি আমায়? আমি সব পারি, ট্রেন ধরা থেকে কেস জেতা পর্যন্ত।


শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় অন্যান্য সংবাদ

বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসায় উদোর পিন্ডি বুদোর ঘাড়ে বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে সাবেক মেম্বার ও বেনাপোল পৌর সভার কাউন্সিলর পদপ্রার্থী সুলতান আহমেদ বাবু তরুন আওয়ামী নেতা কামাল হোসেনকে ঘিরে দৈনিক প্রতিদিনের কথা নামে একটি পত্রিকায় মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সুলতান আহমেদ বাবু একজন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব। তার এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে। ইতিমধ্যে সে ফেনসিডিল ও গাজা ব্যবসায়িদের আটক করে নিজ দায়িত্বে বিজিবির কাছে হস্তান্তর করেছে। তাকে ও কামাল এবং জামাল কে জড়িয়ে স্বর্ণ চোরাচালানের মত ঘটনার সাথে জড়িত করায় এলাকায় ক্ষোভের সঞ্চার হয়েছে। এলাকার সাধারন জনগন বলেন বাবু এবং কামাল বেনাপোল পৌরসভার আলাদা আলাদা ওয়র্ডের দুই জন জনপ্রিয় কাউন্সিলার পদপ্রার্থী হিসাবে ইতিমধ্যে আলোচিত হয়েছে। তাদের উভয়ের নিকটতম কোন প্রার্থী নেই বলেও তেমন কোন প্রচার প্রচারণা নেই। এসব দেখে এক শ্রেণীর স্বার্থম্বেষী মহল মিথ্যা বানোয়াট তথ্য প্রদান করে সমাজে তাদের হেয় প্রতিপন্ন করার জন্য এরকম সংবাদ প্রকাশ করেছে। সাধারন জনগনের দাবি স্বাধীন সার্বোভৌম দেশে মিথ্যা সংবাদ প্রকাশ না করে সত্য সংবাদ প্রকাশ করলে তাতে পত্রিকার মান ও বৃদ্ধি পায়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD