1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেনাপোলে ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেনে প্রশাসনের যৌথ অভিযান উদোর পিন্ডি বুদোর ঘাড়ে! গোপন লেনদেন করে ছাড় পেল গরু চোর গাজীপুরে ট্রাকের চাপায় শিশু শিক্ষার্থী রনি নিহত বেনাপোলে স্বর্ণ উদ্ধারে ব্যর্থ হয়ে ফেনসিডিল দিয়ে মামলা দেওয়ার অভিযোগ গাজীপুর সিটি কর্পোরেশনের রাস্তার কাজ পন্ড করলো প্রশাসন শার্শার বাগআঁচড়ার তিনটি ডাক্তারের চেম্বার বন্ধের নির্দেশনা দিলেও খোলা রয়েছে প্রতিষ্টানগুলো বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসায় উদোর পিন্ডি বুদোর ঘাড়ে বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে সাবেক মেম্বার ও বেনাপোল পৌর সভার কাউন্সিলর পদপ্রার্থী সুলতান আহমেদ বাবু তরুন আওয়ামী নেতা কামাল হোসেনকে ঘিরে দৈনিক প্রতিদিনের কথা নামে একটি পত্রিকায় মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সুলতান আহমেদ বাবু একজন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব। তার এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে। ইতিমধ্যে সে ফেনসিডিল ও গাজা ব্যবসায়িদের আটক করে নিজ দায়িত্বে বিজিবির কাছে হস্তান্তর করেছে। তাকে ও কামাল এবং জামাল কে জড়িয়ে স্বর্ণ চোরাচালানের মত ঘটনার সাথে জড়িত করায় এলাকায় ক্ষোভের সঞ্চার হয়েছে। এলাকার সাধারন জনগন বলেন বাবু এবং কামাল বেনাপোল পৌরসভার আলাদা আলাদা ওয়র্ডের দুই জন জনপ্রিয় কাউন্সিলার পদপ্রার্থী হিসাবে ইতিমধ্যে আলোচিত হয়েছে। তাদের উভয়ের নিকটতম কোন প্রার্থী নেই বলেও তেমন কোন প্রচার প্রচারণা নেই। এসব দেখে এক শ্রেণীর স্বার্থম্বেষী মহল মিথ্যা বানোয়াট তথ্য প্রদান করে সমাজে তাদের হেয় প্রতিপন্ন করার জন্য এরকম সংবাদ প্রকাশ করেছে। সাধারন জনগনের দাবি স্বাধীন সার্বোভৌম দেশে মিথ্যা সংবাদ প্রকাশ না করে সত্য সংবাদ প্রকাশ করলে তাতে পত্রিকার মান ও বৃদ্ধি পায়। বেনাপোলে এওয়ারনেস সেশন অন স্কুল হাইজিন এডুকেশন প্রোগ্রাম আয়োজন পার রামরামপুরের চেয়ারম্যান সেলিম ফের কারাগারে গোপালপুরে ব্যারিষ্টার পল্লব আর্চাযের সঙ্গে হিন্দু ধর্মাবলম্বীদের মত  বিনিময় 

আসাদুল্লাহ ছিল রাজাকারের পুত্র, শেখ আক্কাছ

  • প্রকাশিতঃ রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৮৭০ বার পঠিত

 নিজস্ব প্রতিবেদকঃ

সাবেক কোনাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান ও কোনাবাড়ি থানা আওয়ামী লীগের সদস্য শেখ মোঃ আসাদুল্লাহকে রাজাকারের পুত্র বললেন সাবেক কোনাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কোনাবাড়ি থানা আওয়ামী লীগের সদস্য শেখ মোঃ আক্কাছ আলী।

গেল শনিবার (৭-জানুয়ারি) গাজীপুরের কোনাবাড়ি বাঘিয়া উচ্চ বিদ্যালয়র মাঠে আয়োজিত বঙ্গবন্ধু ফাইনাল ফুটবল টুর্নামেন্টে এসব কথা বলেন তিনি।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়। ওই ভাইরাল হওয়া ভিডিওতে শেখ মোঃ আক্কাছ আলী শেখ মোঃ আসাদুল্লাহকে উদ্দেশ্য করে বলেন, তুই (আসাদুল্লাহ) আওয়ামী লীগের সম্মান কি জানিস না, তুই রাজাকারের সম্মান জানিস, আমি এই বাঘিয়া মাঠে বলে গেলাম তুই আসাদুল্লাহ রাজাকারের পুত্র, তুই আওয়ামী লীগের শত্রু।

তিনি বলেন, তুই আজকে খেলার অনুষ্ঠানে প্রধান অতিথিকে আসতে নিষেধ করেছিস, তোর মত আসাদুল্লাহ এদেশে আওয়ামী লীগ করে কি করে ? তুই আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য এসেছিস তাই ইনশাল্লাহ আমরা প্রমান করে দেব যে তুই রাজাকারের পুত্র।

আক্কাছ বলেন, তুই আওয়ামী লীগের নয় আজকের এই তরুণ সংঘের খেলায় প্রমান করে দিলি যে তুই রাজাকারের পুত্র।

ওই নেতা বলেন, আমি স্পষ্ট ভাষায় বলে দিলাম তুই আওয়ামী লীগের নয়, তুই রাজাকারের পুত্র।

বঙ্গবন্ধুর নামে ফুটবল টুর্নামেন্ট খেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথাছিল গাজীপুর মহানগর আওয়ামী লীগ নেতা মোঃ আফজাল হোসেন সরকার রিপন।

তুই তাকে ফোন করে আসতে নিষেধ করেছিস তাই প্রমান করে যে তুই রাজাকারের পুত্র।

শেখ আক্কাছ ঢাকামেইল টুয়েন্টি ফোর ডটকমকে বলেন, সাবেক চেয়ারম্যান আসাদুল্লাহ ১৯৯১ থেকে ১৯৯৮ সাল পর্যন্তও ছিল সক্রিয় বিএনপির একজন কর্মী এবং গাজীপুর সদর থানা বিএনপির সহ-সভাপতি ছিলে।

তিনি বলেন, আসাদুল্লাহ চেয়ারম্যানের বাবা ছিলেন, একজন রাজাকার। তার বাবা নসিমউদ্দিন ছিলেন শান্তি কমিটির সদস্য।

এছাড়াও পাকিস্তানের আমলে আসাদুল্লাহর বাবা কাশিমপুর ইউনিয়ন পরিষদে চকিদার ছিল। পরে কোনাবাড়ি ইউনিয়ন পরিষদেরও চকিদারের চাকুরী করেছে।

আওয়ামী লীগের ওই নেতা আরো বলেন, কোনাবাড়িতে রাজাকারের তালিকা হলে আসাদুল্লাহর বাবা নসিম উদ্দিন, বাঘিয়ার বসু সরকার ও তনুরউদ্দিন যুদ্ধ অপরাধের মামলার আসামি হতো। তারা পাকিস্তান আমলে শান্তি কমিটির সদস্য ছিল।

মুক্তিযোদ্ধারা আসাদুল্লাহর বাবাকে ধরে নিয়ে গিয়েছিল। পরে বাঘিয়ার আব্দুল মালেক সরকারের চাচা আইজুদ্দিন টাকা দিয়ে ছাড়িয়ে এনেছিল।


শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় অন্যান্য সংবাদ

বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসায় উদোর পিন্ডি বুদোর ঘাড়ে বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে সাবেক মেম্বার ও বেনাপোল পৌর সভার কাউন্সিলর পদপ্রার্থী সুলতান আহমেদ বাবু তরুন আওয়ামী নেতা কামাল হোসেনকে ঘিরে দৈনিক প্রতিদিনের কথা নামে একটি পত্রিকায় মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সুলতান আহমেদ বাবু একজন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব। তার এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে। ইতিমধ্যে সে ফেনসিডিল ও গাজা ব্যবসায়িদের আটক করে নিজ দায়িত্বে বিজিবির কাছে হস্তান্তর করেছে। তাকে ও কামাল এবং জামাল কে জড়িয়ে স্বর্ণ চোরাচালানের মত ঘটনার সাথে জড়িত করায় এলাকায় ক্ষোভের সঞ্চার হয়েছে। এলাকার সাধারন জনগন বলেন বাবু এবং কামাল বেনাপোল পৌরসভার আলাদা আলাদা ওয়র্ডের দুই জন জনপ্রিয় কাউন্সিলার পদপ্রার্থী হিসাবে ইতিমধ্যে আলোচিত হয়েছে। তাদের উভয়ের নিকটতম কোন প্রার্থী নেই বলেও তেমন কোন প্রচার প্রচারণা নেই। এসব দেখে এক শ্রেণীর স্বার্থম্বেষী মহল মিথ্যা বানোয়াট তথ্য প্রদান করে সমাজে তাদের হেয় প্রতিপন্ন করার জন্য এরকম সংবাদ প্রকাশ করেছে। সাধারন জনগনের দাবি স্বাধীন সার্বোভৌম দেশে মিথ্যা সংবাদ প্রকাশ না করে সত্য সংবাদ প্রকাশ করলে তাতে পত্রিকার মান ও বৃদ্ধি পায়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD