1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেনাপোলে ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেনে প্রশাসনের যৌথ অভিযান উদোর পিন্ডি বুদোর ঘাড়ে! গোপন লেনদেন করে ছাড় পেল গরু চোর গাজীপুরে ট্রাকের চাপায় শিশু শিক্ষার্থী রনি নিহত বেনাপোলে স্বর্ণ উদ্ধারে ব্যর্থ হয়ে ফেনসিডিল দিয়ে মামলা দেওয়ার অভিযোগ গাজীপুর সিটি কর্পোরেশনের রাস্তার কাজ পন্ড করলো প্রশাসন শার্শার বাগআঁচড়ার তিনটি ডাক্তারের চেম্বার বন্ধের নির্দেশনা দিলেও খোলা রয়েছে প্রতিষ্টানগুলো বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসায় উদোর পিন্ডি বুদোর ঘাড়ে বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে সাবেক মেম্বার ও বেনাপোল পৌর সভার কাউন্সিলর পদপ্রার্থী সুলতান আহমেদ বাবু তরুন আওয়ামী নেতা কামাল হোসেনকে ঘিরে দৈনিক প্রতিদিনের কথা নামে একটি পত্রিকায় মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সুলতান আহমেদ বাবু একজন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব। তার এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে। ইতিমধ্যে সে ফেনসিডিল ও গাজা ব্যবসায়িদের আটক করে নিজ দায়িত্বে বিজিবির কাছে হস্তান্তর করেছে। তাকে ও কামাল এবং জামাল কে জড়িয়ে স্বর্ণ চোরাচালানের মত ঘটনার সাথে জড়িত করায় এলাকায় ক্ষোভের সঞ্চার হয়েছে। এলাকার সাধারন জনগন বলেন বাবু এবং কামাল বেনাপোল পৌরসভার আলাদা আলাদা ওয়র্ডের দুই জন জনপ্রিয় কাউন্সিলার পদপ্রার্থী হিসাবে ইতিমধ্যে আলোচিত হয়েছে। তাদের উভয়ের নিকটতম কোন প্রার্থী নেই বলেও তেমন কোন প্রচার প্রচারণা নেই। এসব দেখে এক শ্রেণীর স্বার্থম্বেষী মহল মিথ্যা বানোয়াট তথ্য প্রদান করে সমাজে তাদের হেয় প্রতিপন্ন করার জন্য এরকম সংবাদ প্রকাশ করেছে। সাধারন জনগনের দাবি স্বাধীন সার্বোভৌম দেশে মিথ্যা সংবাদ প্রকাশ না করে সত্য সংবাদ প্রকাশ করলে তাতে পত্রিকার মান ও বৃদ্ধি পায়। বেনাপোলে এওয়ারনেস সেশন অন স্কুল হাইজিন এডুকেশন প্রোগ্রাম আয়োজন পার রামরামপুরের চেয়ারম্যান সেলিম ফের কারাগারে গোপালপুরে ব্যারিষ্টার পল্লব আর্চাযের সঙ্গে হিন্দু ধর্মাবলম্বীদের মত  বিনিময় 

কোনাবাড়ি আমবাগ থেকে ৪ চোর চক্রের সদস্য গ্রেফতার

  • প্রকাশিতঃ বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৬৫১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ গাজীপুর মহানগরীর কোনাবাড়ি আমবাগ এলাকা থেকে গেঞ্জি চোরের চার চক্রকে আটক করেছে পুলিশ।
গেল-মঙ্গলবার দুপুরে তাঁদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, মোঃ আব্দুল লতিফ মিয়ার ছেলে মোঃ আশিক বেপারী (২৩), মোঃ রতন মিয়ার ছেলে মোঃ টুটুল মিয়া (২৭), মোঃ আব্দুল রাজ্জাক মিয়ার ছেলে মোঃ রাজীব মিয়া (৩০) ও মোঃ মাসুদ রানা (২৫)। তাঁরা সবাই আমবাগ পশ্চিমপাড়ার বাসিন্দা।
এ ঘটনায় (জিএমপি) কোনাবাড়ি থানায় ভুক্তভোগী মোঃ শরিফ মিয়া মামলা দায়ের করেছেন।

এজাহার সূত্র জানায়, গেল-২২ জানুয়ারি রাত ১টার দিকে কোনাবাড়ি থানাধীন আমবাগ পশ্চিমপাড়া মোঃ সিদ্দিক মিয়ার টিনসেড বাদীর ভাড়াকৃত মিনি তৈরি পোষাক কারখানায় চুরির ঘটনা ঘটে। জানা গেছে, চোরেরা কারখানার ভিতরে প্রবেশ করে তালা ভেঙে বিভিন্ন সাইজের শিশুদের জন্য তৈরি গোলগলা ও হাফহাতা ছয় হাজার পিস গেঞ্জিসহ এক বস্তা সুতা চুরি হয়।

এ ঘটনায় কারখানা কর্তৃপক্ষ শরিফ মিযা অচেনা এবং নাম না জানা চোরদের বিরুদ্ধে কোনাবাড়ি থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে চুরি যাওয়া তিন হাজার দুইশত পিস গেঞ্জি উদ্ধার করা সহ চার চোরকে গ্রেফতার করে।

কোনাবাড়ি থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ ফোরকান মোল্লা জানান, বাদীর অভিযোগ পেয়ে নগরীর আমাবাগ এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চুরি যাওয়া মালামাল কিছু উদ্ধার করে চার চোরকে গ্রেফতার করে বুধবারে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।

ওই চার চোরের রিমান্ড চাওয়া হলে একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

 

স্থানীয়দের অভিযোগঃ নগরীর ১০নং ওয়ার্ড আমবাগ পশ্চিমপাড়ার স্থানীয়রা অভিযোগ করে বলেন, আব্দুল রাজ্জাক মিয়ার দুই ছেলে রাজিব ও সজিব এদের অত্যাচারে তাঁরা অতিষ্ঠি হয়ে পড়েছে।

তাঁরা জানায়, রাজিব ও সবিজ দুই ভাইয়ের কোনো কাজকর্ম করে না, দামী দামী মোটরবাইক চালায় আর সারা রাত অন্যায় করে বেড়ায়।ছিনতাই, চাঁদাবাজি, মাদক ব্যবসাসহ নানা ধরণের অপরাধ মূলক কর্মকান্ড করে আসছে।

এলাকায় আতঙ্ক ছড়িয়ে বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজি, আরেকজনের মোবাইল নিয়ে আরেকজনের কাছে বিক্রি করা, ভয় দেখিয়ে বহিরাগতদের কাছ থেকে চাঁদাবাজি করাই তাঁদের পেশা।

তাঁরা দুই ভাই পায়ে পাড়া দিয়ে ঝগড়া লাগিয়ে ভাড়াটিয়াদের মারপিটসহ নানা ধরণের জুলুম অত্যাচার করে ।

জানা গেছে, রাজিবের নামে নারী ও শিশু নির্যাতনের মত ভয়ঙ্কর অভিযোগ রয়েছে।

এলাকাবাসি আরো বলেন, রাজ্জাকের এই দুই ছেলে চরম বেয়াদব, কারো কথা শুনে না দুই-চারটি পুলিশ অফিসার না কি তাঁদের পকেটে থাকে।তাঁরা নিজের বাবা-মাকেও মারপিট করে এই জুলুমকারীরা । রাতে ঘুমায় না তাঁরা, সারা রাত চাঁদাবাজি অন্যায় করে বেড়ায়।তাই এলাকাবাসির দাবী প্রশাসনের যেন বিষয়টি দৃষ্টি দেয়।


শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় অন্যান্য সংবাদ

বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসায় উদোর পিন্ডি বুদোর ঘাড়ে বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে সাবেক মেম্বার ও বেনাপোল পৌর সভার কাউন্সিলর পদপ্রার্থী সুলতান আহমেদ বাবু তরুন আওয়ামী নেতা কামাল হোসেনকে ঘিরে দৈনিক প্রতিদিনের কথা নামে একটি পত্রিকায় মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সুলতান আহমেদ বাবু একজন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব। তার এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে। ইতিমধ্যে সে ফেনসিডিল ও গাজা ব্যবসায়িদের আটক করে নিজ দায়িত্বে বিজিবির কাছে হস্তান্তর করেছে। তাকে ও কামাল এবং জামাল কে জড়িয়ে স্বর্ণ চোরাচালানের মত ঘটনার সাথে জড়িত করায় এলাকায় ক্ষোভের সঞ্চার হয়েছে। এলাকার সাধারন জনগন বলেন বাবু এবং কামাল বেনাপোল পৌরসভার আলাদা আলাদা ওয়র্ডের দুই জন জনপ্রিয় কাউন্সিলার পদপ্রার্থী হিসাবে ইতিমধ্যে আলোচিত হয়েছে। তাদের উভয়ের নিকটতম কোন প্রার্থী নেই বলেও তেমন কোন প্রচার প্রচারণা নেই। এসব দেখে এক শ্রেণীর স্বার্থম্বেষী মহল মিথ্যা বানোয়াট তথ্য প্রদান করে সমাজে তাদের হেয় প্রতিপন্ন করার জন্য এরকম সংবাদ প্রকাশ করেছে। সাধারন জনগনের দাবি স্বাধীন সার্বোভৌম দেশে মিথ্যা সংবাদ প্রকাশ না করে সত্য সংবাদ প্রকাশ করলে তাতে পত্রিকার মান ও বৃদ্ধি পায়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD