1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাজীপুর সিটির নতুন পরিষদের সভায় কিরণের দুর্নীতির তদন্তের সিদ্ধান্ত গাজীপুরের সাবেক ভারপ্রাপ্ত মেয়রের দুর্নীতি, অনুমোদন ছাড়াই হাজার কোটি টাকার সহ্রাধিক প্রকল্প বেনাপোলে পৃথক অভিযানে ২০৯ বোতল ফেনসিডিল সহ আটক-১ বেনাপোলে সব গোয়েন্দা সংস্থার নজরদারি থাকা সত্বেও বোমা মজুদ থেমে নেই বেনাপোল স্থল বন্দর এলাকা থেকে একদিনের ব্যবধানে আবারো ২৩ বোমা উদ্ধার বেনাপোলে বোমা মজুদ রাখার অভিযোগে শ্রমিক সর্দার বাদল আটক আযুর্বেদিক প্রতিষ্ঠান আয়ুশ লিঃ এর মালিক মোস্তফা ও তার স্ত্রী কারাগারে বেনাপোল বন্দর এলাকায় মাটির নিচে থেকে উদ্ধার হলো তাজা ১৮ টি বোমা বেনাপোলে যশোর বøাড ফাউন্ডেশন এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বেনাপোল নোম্যান্সল্যান্ডে এপার বাংলা ওপার বাংলা সৌহার্দ সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনে রাখি বন্ধন উৎসব

কাশিমপুরে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ, ভাসুর গ্রেপ্তার

  • প্রকাশিতঃ রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ২৯৮ বার পঠিত

গাজীপুর সংবাদদাতা:
মোবাইল ফোনে ভাবির গোসলের ভিডিও ধারণ করে ধর্ষণের অভিযোগে ধর্ষক ভাসুরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গেল-শনিবার (৫ আগস্ট) রাতে ভুক্তভোগীর অভিযোগে কাশিমপুর থানা পুলিশ জরুন এলাকা থেকে ধর্ষককে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর তাঁকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত ধর্ষকের নাম সাইদুল ইসলাম (৪০)। তিনি গাজীপুর মহানগরীর দক্ষিণ কাশিমপুর এলাকার ইদ্রীস আলীর ছেলে। তাঁর জরুন এলাকায় তাজমহল স্টুডিও নামে ব্যবসা রয়েছে।

কাশিমপুর থানার মামলা সূত্রে জানায়, ধর্ষক সাইদুল ইসলামের খালাতো ছোট ভাইয়ের স্ত্রী একজন গৃহবধূ। সেই সুবাদে তাঁদের বাড়িতে আসা-যাওয়া করতো সে। এক পর্যায়ে গোসলের সময় ভাসুর সাইদুল ইসলাম তাঁর মেবাইল ফোন দিয়ে অতি গোপনে খালাতো ভাইয়ের স্ত্রীর নগ্ন ভিডিও ধারণ করে। পরে তা ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে একাধিকবার ব্ল্যাকমেইল করে ধর্ষণ করে।

গেল-মঙ্গলবার (১লা আগস্ট) রাতে ওই গৃহবধূর বাসায় এসে তাঁর ইচ্ছার বিরুদ্ধে পূনরায় জোরপূর্বক ধর্ষণ করে এবং তা মোবাইল ফোনে ধারণ করে।

এরপর থেকেই শুরু হয় ব্ল্যাকমেইল। ভিডিও দেখিয়ে ওই গৃহবধূকে বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করে মানসিক নির্যাতন করতে থাকে। মোবাইল ফোনে ধারণ করা ভিডিও তাঁর তাজমহল স্টুডিও
এর কম্পিউটারে স্থানান্তর করে। এরপর গৃহবধূ মানসিক ভেঙে পড়লে বিষয়টি থানায় গিয়ে অভিযোগ করা হলে পুলিশ গিয়ে তাঁকে গ্রেপ্তার করে।

গাজীপুর মেট্রোপলিট পুলিশ (জিএমপি) কাশিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ রাফিউল করিম এর সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ধর্ষক সাইদুল ইসলামকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD