1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রধান শিক্ষক ফিরোজ নাবালিকা ছাত্রী নিয়ে উধাও নাছির কাউন্সিলর এবার হকারের অর্থ আত্মসাতে তোলপাড় বেনাপোলে ডেল্টা টাইমস এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন বেনাপোলে পাসপোর্ট বই লুকিয়ে বিজিবি’কে ফাঁসানোর চক্রান্তে নারী আটক শার্শার স্বর্ণ খেকো জাহাঙ্গীর ৩২ কোটি টাকার স্বর্ণ লুট করে ৫ কোটি টাকায় মিমাংসা বেনাপোলে ট্রেনের নিচে ঝাপ দিয়ে মৃত্যু বেনাপোলে ৬ কেজি গাঁজা সহ তিনজন আটক শার্শার ২৯ টি পুজা মন্ডপে অনুদান দিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুল আলম লিটন বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ৬কেজি গাঁজা সহ আটক ৩ বেনাপোলে প্রধানমন্ত্রীর ৭৬ জন্মদিন পালন

যশোর বেনাপোলে ৩০পিস স্বর্ণের বারসহ আটক-১

  • প্রকাশিতঃ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ২২ বার পঠিত

আশানুর রহমান আশা বেনাপোল থেকে

যশোরের বেনাপোল পোর্ট থানা থেকে ৩০ পিছ স্বর্নের ( ৩.৪৯৮ কেজি ) বার সহ আশিকুর নামে এক স্বর্ন পাচারকারীকে আটক করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)।

 

শনিবার সকাল সাড়ে ৯ টার সময় বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রাম থেকে তাকে আটক করে।

আটককৃত আশিকুর রহমান পোর্ট থানার বালুন্ডা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। খুলনা বিজিবি ২১ ব্যাটিালিয়ন এর অধিনায়ক লে, কর্নেল তানভির রহমান বলেন গোপন সংবাদ এর ভিত্তিতে বিশেষ টহল বাহিনী নিয়ে শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলকালে আশিকুর রহমান এর বাজারের ব্যাগ তল্লাশি করলে তাতে মিলে যায় ৩০পিস স্বর্ণর বার। যার ওজন ৩.৪৯৮ কেজি। উক্ত স্বর্ণ পাচারকারী শার্শার গোগা সীমান্ত দিয়ে পাচার করার উদ্দেশ্য নিয়ে যাচ্ছিল।

উদ্ধারকৃত স্বর্ণের বাজার মুল্য ২,৫৩,৮৩,৬৩১/- টাকা। তার নামে স্বর্ণ পাচারের মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান। উল্লেখ্য, চলতি বছরে খুলনা ব্যাটালিয়নের দায়িত্বাধীন সীমান্ত এলাকা হতে ০৮ (আট) বার ১০ জন আসামীসহ সর্বমোট ১৭ কেজি ৫৭৪ গ্রাম স্বর্ণ আটক করা হয়েছে, যার মূল্য- ১২,২৫,৯৫,৭৫০/- ( বার কোটি পঁচিশ ল পঁচানব্বই হাজার সাতশত পঞ্চাশ ) টাকা।

আট বারের মধ্যে আগস্ট ২০২২ মাসেই ০৪ (চার) বার এবং সেপ্টেম্বর-২০২২ মাসে ০২ (দুই) বার স্বর্ণ আটক করা হয়েছে । আশানুর রহমান আশা বেনাপোল


শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD