1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রধান শিক্ষক ফিরোজ নাবালিকা ছাত্রী নিয়ে উধাও নাছির কাউন্সিলর এবার হকারের অর্থ আত্মসাতে তোলপাড় বেনাপোলে ডেল্টা টাইমস এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন বেনাপোলে পাসপোর্ট বই লুকিয়ে বিজিবি’কে ফাঁসানোর চক্রান্তে নারী আটক শার্শার স্বর্ণ খেকো জাহাঙ্গীর ৩২ কোটি টাকার স্বর্ণ লুট করে ৫ কোটি টাকায় মিমাংসা বেনাপোলে ট্রেনের নিচে ঝাপ দিয়ে মৃত্যু বেনাপোলে ৬ কেজি গাঁজা সহ তিনজন আটক শার্শার ২৯ টি পুজা মন্ডপে অনুদান দিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুল আলম লিটন বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ৬কেজি গাঁজা সহ আটক ৩ বেনাপোলে প্রধানমন্ত্রীর ৭৬ জন্মদিন পালন

গাজীপুরে কর্ভাডভ্যানের ধাক্কায় রিকশাচালকের মৃত্যু

  • প্রকাশিতঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮ বার পঠিত

গাজীপুর সংবাদদাতা: গাজীপুর মহানগরীর কোনাবাড়ি ফ্লাইওভারের ওপর কর্ভাডভ্যানরে ধাক্কায় অচেনা এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। তাঁর আনুমানিক বয়স (৪০)।
সোমবার দুপুরে সাড়ে ১২টা সময় ঢাকা টাঙ্গাইল মহাসড়ক কোনাবাড়ি ফ্লাইওভাররে ওপরে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় কার্ভাডভ্যানচালক বিজয় (১৮) কে আটক করেছে জিএপি’র কোনাবাড়ি থানা পুলিশ।
পুলশি জানায়, দুপুরে ওই রিকশাচালক কালিয়াকৈরের মৌচাক থেকে গাজীপুর কড্ডার দিকে যাচ্ছিল।
এসময় কোনাবাড়ি ফ্লাইওভারের ওপরে উঠলেই উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একটি কর্ভাডভ্যান এসে ওই রিকশাচালকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনা স্থলেই তাঁর মৃত্যু হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ি থানার (এসআই) কামরুজ্জামান লিটন জানান, অচেনা রিকশাচালকের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় কভারভ্যানচালক বিজয় কে আটক করা হয়েছে এবং গাড়ীটি জব্দ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের নাম-ঠিকানা পাওয়া যায়নি।


শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD