1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রধান শিক্ষক ফিরোজ নাবালিকা ছাত্রী নিয়ে উধাও নাছির কাউন্সিলর এবার হকারের অর্থ আত্মসাতে তোলপাড় বেনাপোলে ডেল্টা টাইমস এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন বেনাপোলে পাসপোর্ট বই লুকিয়ে বিজিবি’কে ফাঁসানোর চক্রান্তে নারী আটক শার্শার স্বর্ণ খেকো জাহাঙ্গীর ৩২ কোটি টাকার স্বর্ণ লুট করে ৫ কোটি টাকায় মিমাংসা বেনাপোলে ট্রেনের নিচে ঝাপ দিয়ে মৃত্যু বেনাপোলে ৬ কেজি গাঁজা সহ তিনজন আটক শার্শার ২৯ টি পুজা মন্ডপে অনুদান দিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুল আলম লিটন বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ৬কেজি গাঁজা সহ আটক ৩ বেনাপোলে প্রধানমন্ত্রীর ৭৬ জন্মদিন পালন

শার্শায় আল-মদিনা হাসপাতালে ভুল সিজারে প্রসূতির মৃত্যু

  • প্রকাশিতঃ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৮০ বার পঠিত

আশানুর রহমান আশা, বেনাপোল সংবাদদাত:
যশোররে শার্শা উপজেলার বাগআঁচড়ায় আখি টাওয়ারের দ্বিতীয় তলায় অবস্থিত আল- মদিনা প্রাঃ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নাসরিন খাতুন (১৮) নামে এক গৃহবধূর চরম অব্যবস্থাপনা ও ভুল সিজারের কারণে মৃত্যুর অভিযোগ উঠেছে।
রবিবার (১৮সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮ টার সময় প্রসূতির সিজারে কন্যা সন্তান হয়। পরে রুগীর অবস্থা আশম্কাজনক অবস্থা হলে বেলা ১০ টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে এ্যাম্বুলেন্সেই তাঁর মৃত্যু হয় ।
 নিহত নাসরিন ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের কুমরী গ্রামের রিপন হোসেনের স্ত্রী বরে জানা গেছে।
নাসরিনের মা জানায়, সকালে মেয়ের সিজার করা হয় ।পরে মেয়ের অবস্থা ধিরে ধিরে খারাপ হতে থাকে । তখন হাসপাতাল কর্তৃপক্ষ তড়িঘড়ি করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে।
নিহত গৃহবধুর স্বামী রিপন জানায়, ডাক্তারের ভুল চিকিৎসায় বলি হতে হলো আমার স্ত্রীর। তিনি বলেন, হাসপাতাল কর্তৃপক্ষের কাছে জিজ্ঞাসা করলে তাঁরা বলেন হার্ডে সমস্যা ছিল তাই এমন হয়েছে। টাকার লোভে সিজার করে মারা যাওয়ার পরে এখন বাঁচার জন্য মিথ্যা কথা বলেছে।
এ বিষয়ে ডাঃ মমতাজ আহমেদ মুজিদ ও আল-মদিনা প্রাঃ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান এর মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে দু’জনেরই মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
এঘটনায় (১৮সেপ্টেম্বর) সন্ধ্যার পরে যশোরের সহকারী সিভিল সার্জনের নেতৃত্বে শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবু ইউসুফ আল-আমিন প্রাঃ হাসপাতালে অভিযান চালিয়ে রুগী মৃত্যুর কারণ খতিয়ে দেখে হাসপাতালের অপারেশন থিয়েটার সিলগালা করে দেয়।
তিনি জানান, এ ধরনের অবৈধ হাসপাতাল বা ক্লিনিক কর্তৃপক্ষের বিরুদ্ধেও দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযানে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ, কাজী শহিদুল ইসলামসহ পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, একাধিক বার আল-মদিনা প্রাঃ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা সত্বেও প্রশাসনকে ম্যানেজ করে ক্লিনিকের কার্যক্রম চালিয়ে যায়। যার ভুক্তভোগী হয় অসহায় রুগিরা।

শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD