1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
মোঃ সোলাইমান মিয়া মক্কানগরীতে, সকলের কাছে দোয়া চেয়েছেন কমফিট কম্পোজিট নীট লিঃ এর  পিসি নির্বাচন অনুষ্ঠিত শার্শায় ভ্যানের মধ্য থেকে স্বর্ণবার উদ্ধার বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে চটপটি বিক্রেতা গ্রেফতার শার্শায় আফিল জুট উইভিং মিলে ভয়াবহ অগ্নিকান্ড প্রধান মন্ত্রীর জনসভায় লোক সমাগম ঘটিয়ে রেকর্ড ভঙ্গ করল বেনাপোলের সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বশেমুরকৃবিতে তথ্য অধিকার আইন ও বিধিমালা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রধান মন্ত্রীর যশোর জনসভা সফল করতে বেনাপোলে আনন্দ ও প্রচার মিছিল রূপগঞ্জ চনপাড়ার শীর্ষ সন্ত্রাসী বজলু গ্রেফতার বেনাপোলের শার্শা সিমান্তে এবার শরিষা ক্ষেতে মিলল ২০ টি স্বর্ণের বার

বেনাপোল সীমান্তে বিজিবি হাতে আবারো ১০ পিস স্বর্ন সহ আটক-১

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৬১ বার পঠিত

আশানুর রহমান আশা বেনাপোল থেকে–

খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধীনস্থ রুদ্রপুর বিওপি’র একটি টহল দল (১.২৩৩) কেজি (১০৫.৭৫ ভরি) ওজনের মোট ১০ পিস স্বর্ণের বারসহ ০১ জনকে আটক করা হয়েছে।

 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) গোপন তথ্যের ভিত্তিতে রুদ্রপুর সীমান্ত দিয়ে স্বর্ণের একটি বড় চালান অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে পাচার হওয়ার সময় একজনকে আটক করেছে বিজিবি।

খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধিনায়ক, বিএ-৬৫০৭ লেঃ কর্নেল মোহাম্মদ তানভীর রহমান নিশ্চিত করে জানান , আমার (বিজিবি) নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ১৭/৭ এস এর ৩৬ আর পিলার হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শার্শা থানাধীন পশ্চিম রুদ্রপুর গ্রামস্থ আজগরের আম বাগানের মধ্যে তল্লাশি অভিযান পরিচালনা করেন তাঁরা।

এ সময় তল্লাশি অভিযানে বিজিবি টহলদল কর্তৃক ১.২৩৩ কেজি ওজনের মোট ১০ টি স্বর্ণের বারসহ মোঃ সাকিব হোসেন (১৯), পিতা-মৃত কালাম হোসেন, গ্রাম-গোগা, থানা-শার্শা, জেলা-যশোরকে আটক করা হয়।

 

ওই স্বর্ণের বারগুলো আসামীর ডান হাতে প্লাষ্টিক ব্যাগে ইউরিয়া সারের মধ্যে কস্টেপ দ্বারা পেচানো গামছার ভিতরে মোড়ানো অবস্থায় অভিনব কায়দায় লুকানো ছিল।

জানা যায়, স্বর্ণের বারগুলো যশোর জেলার শার্শা থানাধীন রুদ্রপুর গ্রামস্থ সালামের মোড় নামক স্থান হতে জনৈক ব্যক্তির নিকট হতে সংগ্রহ করেছে কিন্তু তার নাম অজানা।

ধৃত আসামী স্বর্ণের বারগুলো রুদ্রপুর সীমান্ত এলাকা দিয়ে ভারতে পাচার করতে চেয়েছিল যার আনুমানিক সিজার মূল্য-৮৯,৪৬,৪৫০/- টাকা।

উল্লেখ্য, চলতি বছরে খুলনা ব্যাটালিয়নের দায়িত্বাধীন সীমান্ত এলাকা হতে ১১ (এগার) বারে ১৩ জন আসামীসহ সর্বমোট ২২ কেজি ৮১১ গ্রাম স্বর্ণ আটক করা হয়েছে, যার মূল্য- ১৬,৪১,৩৪,০০০/- (ষোল কোটি একচল্লিশ লক্ষ চৌত্রিশ হাজার) টাকা। এগার বারের মধ্যে আগস্ট ২০২২ মাসেই ০৪ (চার) বার এবং সেপ্টেম্বর-২০২২ মাসে ০৫ (পাঁচ) বার স্বর্ণ আটক করা হয়েছে।

চোরাচালান প্রতিরোধে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) সর্বদা তৎপরতা রয়েছে মো,,,নং ০১৭৯০৮৭২৮২১ হটসপ নং।।


শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD