1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:১২ অপরাহ্ন
শিরোনামঃ
মোঃ সোলাইমান মিয়া মক্কানগরীতে, সকলের কাছে দোয়া চেয়েছেন কমফিট কম্পোজিট নীট লিঃ এর  পিসি নির্বাচন অনুষ্ঠিত শার্শায় ভ্যানের মধ্য থেকে স্বর্ণবার উদ্ধার বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে চটপটি বিক্রেতা গ্রেফতার শার্শায় আফিল জুট উইভিং মিলে ভয়াবহ অগ্নিকান্ড প্রধান মন্ত্রীর জনসভায় লোক সমাগম ঘটিয়ে রেকর্ড ভঙ্গ করল বেনাপোলের সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বশেমুরকৃবিতে তথ্য অধিকার আইন ও বিধিমালা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রধান মন্ত্রীর যশোর জনসভা সফল করতে বেনাপোলে আনন্দ ও প্রচার মিছিল রূপগঞ্জ চনপাড়ার শীর্ষ সন্ত্রাসী বজলু গ্রেফতার বেনাপোলের শার্শা সিমান্তে এবার শরিষা ক্ষেতে মিলল ২০ টি স্বর্ণের বার

শার্শার ২৯ টি পুজা মন্ডপে অনুদান দিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুল আলম লিটন

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১০০ বার পঠিত

বেনাপোল প্রতিনিধিঃ
প্রতিবছরের ন্যায় এবছরও সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলে বেনাপোল-শার্শার ২৯টি পূজা মণ্ডপে অনুদান দেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন । প্রতিটি পূজা মন্ডপে তার নিজ তহবিল থেকে এ অনুদান দেওয়া হয়। এর মধ্যে শার্শা থানার আওতায় ২০টি ও বেনাপোল পোর্ট থানার আওতায় রয়েছে ৯টি পূজা মণ্ডপ।

বৃহস্পতিবার বেলা ১১ টা সময় ( ২৯ অক্টোবর) শার্শা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াছ আযমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

প্রধান অতিথি মেয়র লিটন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক চেতনার বিজ বপন করে যান। কারন একই ভুমির ফসল, একই বাতাস, একই আকাশ একই পুকুর এ গোছল করা সহ সব কিছু ভোগ করি সকল ধর্মের মানুষ। তাই ধর্ম যার যার উৎসব সবার । ধর্ম মানুষকে বড় করে, ধর্ম মানুষকে বিনয়ী করে, ধর্ম মানুষকে ভদ্রতা শেখায়। কোন ধার্মিক মানুষ এর মধ্যে কোন অহংকার হিংসা বিদ্দেশ থাকে না। আমরা ওই ধর্মকে ঘৃনা করি যারা ধর্মের লেবাজ পরে খারাপ কাজ করে। ধর্মের লেবাজ পরে জঙ্গী তৎপরতা চালায়। আমরা ওই ধর্মকে গ্রহন করতে পারি না। ধর্মের নামে অপতৎপরতার জন্য আজ অনেক সনাতন ধর্মের লোক দেশ ছেড়ে চলে গেছে। আমাদের শার্শার ডিহি ইউনিয়নের একটি গ্রাম থেকে অনেক পরিবার চলে গেছে। যারা ধর্মের নামে বিভাজন সৃষ্টি করে তারা কোন ধর্মের লোক হতে পারে না। যে ধর্ম প্রতিবেশীকে আঘাত করে যে ধর্ম প্রতিবেশীকে কষ্ট দেয় আমরা সেই ধর্ম গ্রহন করতে পারি না।

তিনি আরো বলেন দুর্গা দেবী প্রতিবছর আসে শুভ শক্তিকে জাগ্রত করতে এবং অশুভ শক্তিকে বিনাস করতে। প্রতিবছরের মত এবারও সনাতন ধর্মের বড় উৎসব দুর্গা উৎসব দরজায় এসে কড়া নাড়ছে। আমরা সকলে মিলে ওই উৎসবে সামিল হব। তাদের সকল কাজে সহযোগিতা করব।

এসময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আহসান উল্লাহ মাষ্টার, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক উলাশী ইউনিয়ন এর চেয়ারম্যান সহিদুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষায়ক সম্পাদক শেখ কোরবান আলী, সাবেক শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুহুল কুদ্দুস ভুইয়া, সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক আশাদুজ্জামান, বেনাপোল পৌর পুজা উদযাপন কমিটির সভাপতি শান্তিপদ গাঙ্গুলী। অনুষ্ঠানটি পরিচলনা করেন বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ ।

মোঃ আনিছুর রহমান


শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD