1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:০১ অপরাহ্ন
শিরোনামঃ
মোঃ সোলাইমান মিয়া মক্কানগরীতে, সকলের কাছে দোয়া চেয়েছেন কমফিট কম্পোজিট নীট লিঃ এর  পিসি নির্বাচন অনুষ্ঠিত শার্শায় ভ্যানের মধ্য থেকে স্বর্ণবার উদ্ধার বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে চটপটি বিক্রেতা গ্রেফতার শার্শায় আফিল জুট উইভিং মিলে ভয়াবহ অগ্নিকান্ড প্রধান মন্ত্রীর জনসভায় লোক সমাগম ঘটিয়ে রেকর্ড ভঙ্গ করল বেনাপোলের সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বশেমুরকৃবিতে তথ্য অধিকার আইন ও বিধিমালা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রধান মন্ত্রীর যশোর জনসভা সফল করতে বেনাপোলে আনন্দ ও প্রচার মিছিল রূপগঞ্জ চনপাড়ার শীর্ষ সন্ত্রাসী বজলু গ্রেফতার বেনাপোলের শার্শা সিমান্তে এবার শরিষা ক্ষেতে মিলল ২০ টি স্বর্ণের বার

কিশোরগ্যাং লিডার আরফাতের সাংবাদিককে হুমকী!

  • প্রকাশিতঃ রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৭০ বার পঠিত

 মোঃ কামাল উদ্দিন, কক্সবাজার সংবাদদাতা:

মাদক ব্যবসা, মাদক সেবন, ছিনতাই, চুরি, অপহরণ, মারপিটসহ নানা অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠেছে

চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের উত্তর ঘূণিয়া এলাকার মৃত কবির আহমেদের ছেলে মোহাম্মদ আরাফাতের বিরুদ্ধে।

জানা গেছে, তিনি একজন পেশাদার ছিনতাই, অপহরণ ও কিশোর গ্যাংয়ের নেতৃত্বে দানকারী (লিডার)। লিডার।

 

আরাফাতের কিশোর গ্যাংয়ে দলে রয়েছে ১০-১৫ জন সদস্য। তাঁর গ্যাংয়ের সকল সদস্যরা মাদক, চুরি, ছিনতাই, মারামারি ও  অপহরণের মত জঘন্যতম কাজে জড়িত।

আরাফাতের অপকর্মে দিশেহারা ফাঁসিয়াখালীসহ আশপাশের এলাকার বাসিন্দারা। তাঁর বিরুদ্ধে চকরিয়া থানায় একটি অপহরণ মামলাও রয়েছে।

 

চকরিয়া উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের ছত্রছায়ায় গড়ে উঠেছে আরাফাতের অপরাধ সাম্রাজ্য। চকরিয়া পৌরশহরের শহীদ আবদুল হামিদ পৌর বাস টার্মিনাল থেকে জনতা মার্কেট পুরাতন বাসস্ট্যান্ড পর্যন্ত আশপাশের এলাকায় অহরহ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

 

জানা গেছে, ওই সব ছিনতাইয়ের ঘটনা না কি তাঁর নেতৃত্বেই হয়।স্থানীয় বাসিন্দাদের দাবি আরাফাত কয়েক বছর ধরে এই পৌরশহরে শতাধিক ছিনতাই ও অপহরণের ঘটনা করেছে।

 

তাঁরই ধারাবাহিকতায় গেল ১৪ অক্টোবর রাত পৌণে ৮টার দিকে চকরিয়া পৌরশহরের জনতা মার্কেট পুরাতন বাস টার্মিনাল এলাকায় কিশোরগ্যাং লিডার আরাফাতের নেতৃত্বে ৪-৫ জনের একটি কিশোর চক্র কুষ্টিয়ার দৌলতপুর তারাবনিয়া এলাকার মনিরুজ্জামান নামের এক ব্যবসায়ীকে হানিফ পরিবহনের টিকেট কাউন্টার থেকে সন্ত্রাসী কায়দায় দেশীয় অবৈধ অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত ভাবে আক্রমণ করে।

 

তাঁকে ভয়ভীতি প্রদর্শন পূর্বক জনমনে আতংক সৃষ্টি করে ঝাপটা মেরে তাঁর বাম হাতে থাকা ১টি ওয়ালটন এনড্রয়েট মোবাইল সেটসহ নগদ টাকা এবং তার বাম কাধে থাকা চামড়ার ব্যাগ নিয়ে নেয়।

 

পরে ওই ব্যক্তি চিৎকার করলে আরফাতের নেতৃত্বে থাকা কিশোরগ্যাং চক্রের সদস্যরা তাঁকে আরো মারধর করে এবং জোরপূর্বক একটি অজ্ঞাত নাম্বারের গাড়ীতে উঠানোর চেষ্টাকাল করে।এ সময় ষ্টেশনের লোকজন এগিয়ে আসলে কিশোরগ্যাং লিডার আরাফাতসহ অন্যান্যরা পালিয়ে গেলেও নিশাদুল ইসলাম নিশাত নামের এক কিশোরগ্যাং সদস্যকে আটক করে থানা সোপর্দ করে।

 

পরে মোঃ মনিরুজ্জামান বাদী হয়ে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এঘটনায় অন্যান্য কিশোর গ্যাং সদস্যরা হলেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের শামসুল হকের ছেলে ইয়াছিন আরাফাত রানা, মোঃ আইয়ুব।

উল্লেখ্য: এ ঘটনার পর সাংবাদিকরা মনিরুজ্জামানকে অপহরণ চেষ্টাকালে ধারণকৃত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করলে কিশোরগ্যাং চক্রের লিডার আরাফাত সাংবাদিকদের নামে কুরুচিপূর্ণ ভাষা ব্যবহার করে একটি স্ট্যাটাস দেয় এবং সাংবাদিককে মারধর করা হুমকি দিয়ে আসছে। হুমকীর ব্যাপারে চকরিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।


শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD