1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেনাপোলে পৃথক অভিযানে ২০৯ বোতল ফেনসিডিল সহ আটক-১ বেনাপোলে সব গোয়েন্দা সংস্থার নজরদারি থাকা সত্বেও বোমা মজুদ থেমে নেই বেনাপোল স্থল বন্দর এলাকা থেকে একদিনের ব্যবধানে আবারো ২৩ বোমা উদ্ধার বেনাপোলে বোমা মজুদ রাখার অভিযোগে শ্রমিক সর্দার বাদল আটক আযুর্বেদিক প্রতিষ্ঠান আয়ুশ লিঃ এর মালিক মোস্তফা ও তার স্ত্রী কারাগারে বেনাপোল বন্দর এলাকায় মাটির নিচে থেকে উদ্ধার হলো তাজা ১৮ টি বোমা বেনাপোলে যশোর বøাড ফাউন্ডেশন এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বেনাপোল নোম্যান্সল্যান্ডে এপার বাংলা ওপার বাংলা সৌহার্দ সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনে রাখি বন্ধন উৎসব জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালীর সন্মান নিয়ে চিন্তা করতেন, বাঙালীর অধিকার নিয়ে চিন্তা করতেন ———আশরাফুল আলম লিটন বেনাপোলে ৩ কেজি স্বর্ন, প্রাইভেট কার  সহ আটক-৩

গাজীপুরে ২৭’শ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

  • প্রকাশিতঃ রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১৫১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুর মহানগরীর কড্ডা এলাকা থেকে ২৭’শ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গেল শনিবার (২২ অক্টোবর) বিকেলে বাসন থানার উপ-পরিদর্শক এসআই দীপঙ্কর রায় এ অভিযান চালিয়ে তাঁদেরকে আটক করেন। আটককৃতরা হলেন, নগরীর কাশিমপুর থানার হাজীপাড়া এলাকার শাহজাহান মিয়ার ছেলে সুজন মিয়া (২৯), টাঙ্গাইলের ভূয়াপুর থানার বামনহাটা গ্রামের নান্নু মিয়ার ছেলে খন্দকার সুমন (৩০), নাওজোড় এলাকার সামছুদ্দিন মুন্সীর ছেলে আফজাল হোসেন (৪৩) ও নগরীর কড্ডা খোয়ারপাড়া এলাকার রশিদের বাড়ির ভাড়াটিয়া রজব আলীর ছেলে আলম মিয়া (২৫)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিম (জিএমপি) বাসন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মালেক খসরু খান জানান, মাদক বেচাকেনার গোপন সংবাদ পেয়ে গাজীপুরের কড্ডা খোয়ারপাড়া এলাকায় অভিযান চালানো হয়।

অভিযানে ওই চার মাদক ব্যবসায়ীকেেআটক করা হয়। এসময়ে আরো কয়েকজন দৌড়ে পালিয়ে যায়। পরে তাঁদের দেহ তল্লাশী করে দুই হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তাঁদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন। তিনি আরো বলেন, তাঁদের বিরুদ্ধে বাসন থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 


শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD