1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেনাপোলে ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেনে প্রশাসনের যৌথ অভিযান উদোর পিন্ডি বুদোর ঘাড়ে! গোপন লেনদেন করে ছাড় পেল গরু চোর গাজীপুরে ট্রাকের চাপায় শিশু শিক্ষার্থী রনি নিহত বেনাপোলে স্বর্ণ উদ্ধারে ব্যর্থ হয়ে ফেনসিডিল দিয়ে মামলা দেওয়ার অভিযোগ গাজীপুর সিটি কর্পোরেশনের রাস্তার কাজ পন্ড করলো প্রশাসন শার্শার বাগআঁচড়ার তিনটি ডাক্তারের চেম্বার বন্ধের নির্দেশনা দিলেও খোলা রয়েছে প্রতিষ্টানগুলো বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসায় উদোর পিন্ডি বুদোর ঘাড়ে বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে সাবেক মেম্বার ও বেনাপোল পৌর সভার কাউন্সিলর পদপ্রার্থী সুলতান আহমেদ বাবু তরুন আওয়ামী নেতা কামাল হোসেনকে ঘিরে দৈনিক প্রতিদিনের কথা নামে একটি পত্রিকায় মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সুলতান আহমেদ বাবু একজন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব। তার এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে। ইতিমধ্যে সে ফেনসিডিল ও গাজা ব্যবসায়িদের আটক করে নিজ দায়িত্বে বিজিবির কাছে হস্তান্তর করেছে। তাকে ও কামাল এবং জামাল কে জড়িয়ে স্বর্ণ চোরাচালানের মত ঘটনার সাথে জড়িত করায় এলাকায় ক্ষোভের সঞ্চার হয়েছে। এলাকার সাধারন জনগন বলেন বাবু এবং কামাল বেনাপোল পৌরসভার আলাদা আলাদা ওয়র্ডের দুই জন জনপ্রিয় কাউন্সিলার পদপ্রার্থী হিসাবে ইতিমধ্যে আলোচিত হয়েছে। তাদের উভয়ের নিকটতম কোন প্রার্থী নেই বলেও তেমন কোন প্রচার প্রচারণা নেই। এসব দেখে এক শ্রেণীর স্বার্থম্বেষী মহল মিথ্যা বানোয়াট তথ্য প্রদান করে সমাজে তাদের হেয় প্রতিপন্ন করার জন্য এরকম সংবাদ প্রকাশ করেছে। সাধারন জনগনের দাবি স্বাধীন সার্বোভৌম দেশে মিথ্যা সংবাদ প্রকাশ না করে সত্য সংবাদ প্রকাশ করলে তাতে পত্রিকার মান ও বৃদ্ধি পায়। বেনাপোলে এওয়ারনেস সেশন অন স্কুল হাইজিন এডুকেশন প্রোগ্রাম আয়োজন পার রামরামপুরের চেয়ারম্যান সেলিম ফের কারাগারে গোপালপুরে ব্যারিষ্টার পল্লব আর্চাযের সঙ্গে হিন্দু ধর্মাবলম্বীদের মত  বিনিময় 

গাজীপুরে হেযবুত তওহীদের সদস্যদের উপর সন্ত্রাসী হামলা, আহত ১২।

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৩৫৯ বার পঠিত

গাজীপুরে হেযবুত তওহীদের সদস্যদের উপর সন্ত্রাসী হামলা, আহত ১২।

স্টাফরিপোর্টারঃ গাজীপুরে অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদের সদস্যদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে সংগঠনটির অন্তত ১২ জন কর্মী আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর আহত হয়েছেন দুইজন। গত বুধবার(২৮ ডিসেম্বর) সাড়ে ১১টায় শ্রীপুর উপজেলার বরমি বাজার এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার সকাল ১১টায় হেযবুত তওহীদের বেশকিছু নেতাকর্মী সাংগঠনিক কাজে শ্রীপুর থানা এলাকায় যান। এসময় তারা তাদের সাথে থাকা সংগঠনের প্রকাশনা সামগ্রী বিক্রি করছিলেন। একইসাথে জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারণা চালাচ্ছিলেন। এসময় স্থানীয় জামিয়া আনওয়ারিয়া মাদ্রাসা ও এতিমখানা থেকে কিছু অজ্ঞাতনামা ছাত্র-শিক্ষক লোহার রড, লাঠিসোটা নিয়ে তাদের উপর অতর্কিতভাবে হামলা করে। একসময় তাদের সাথে যোগ দেয় কিছু সন্ত্রাসী প্রকৃতির লোক। তারা হেযবুত তওহীদের সদস্যদের এলোপাতাড়িভাবে মারধর, হত্যার উদ্দেশে মাথায় আঘাত ও নারী সদস্যদের শ্লীলতাহানির চেষ্টা করে। এছাড়াও কর্মীদের সাথে থাকা সংগঠনের বেশকিছু বই, দাবি মোবাইল, স্বর্ণালংকার ও নগদ টাকা জোরপূর্বক ছিনতাই করে। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় ।

এ ব্যাপারে গাজীপুর জেলা হেযবুত তওহীদের সভাপতি মো.শাজাহান প্রধান হেযবুত তওহীদ বিগত ২৮ বছর যাবত দেশজুড়ে অপরাজনীতি, মাদক, নারী নির্যাতন, ধর্মান্ধতা, গুজব, সন্ত্রাস, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, ধর্মব্যবসা, উগ্রবাদের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি করে আসছে। এই কাজের ফলে এক শ্রেণির স্বার্থাণ্বেষী মহলের দ্বারা বরাবরই হেযবুত তওহীদ আক্রান্ত হয়ে আসছে। আমাদের কিছু সদস্য শ্রীপুর থানা এলাকায় সাংগঠনিক কাজে গেলে সেখানে অবস্থিত জামিয়া আনওয়ারিয়া মাদ্রাসা ও এতিমখানার কিছু অজ্ঞাতনামা শিক্ষক আমাদের বিরুদ্ধে মিথ্যা গুজব ও ধর্মীয় উন্মাদনা সৃষ্টি করে। একপর্যায়ে কিছু উগ্রবাদী সন্ত্রাসীরা আমাদের সদস্যদের উপর হামলা করে এবং গুরুতর জখম করে। আমরা এ ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ জানিয়েছি। ঘটনার পর থেকে আমরা জীবনের নিরাপত্তহীনতায় ভুগছি। এসময় হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান তিনি।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান জানান, হামলার বিষয়ে একটি অভিযোগ দায়ের করেছে হেযবুত তওহীদ। বিষয়টি আমরা দেখছি।


শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় অন্যান্য সংবাদ

বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসায় উদোর পিন্ডি বুদোর ঘাড়ে বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে সাবেক মেম্বার ও বেনাপোল পৌর সভার কাউন্সিলর পদপ্রার্থী সুলতান আহমেদ বাবু তরুন আওয়ামী নেতা কামাল হোসেনকে ঘিরে দৈনিক প্রতিদিনের কথা নামে একটি পত্রিকায় মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সুলতান আহমেদ বাবু একজন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব। তার এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে। ইতিমধ্যে সে ফেনসিডিল ও গাজা ব্যবসায়িদের আটক করে নিজ দায়িত্বে বিজিবির কাছে হস্তান্তর করেছে। তাকে ও কামাল এবং জামাল কে জড়িয়ে স্বর্ণ চোরাচালানের মত ঘটনার সাথে জড়িত করায় এলাকায় ক্ষোভের সঞ্চার হয়েছে। এলাকার সাধারন জনগন বলেন বাবু এবং কামাল বেনাপোল পৌরসভার আলাদা আলাদা ওয়র্ডের দুই জন জনপ্রিয় কাউন্সিলার পদপ্রার্থী হিসাবে ইতিমধ্যে আলোচিত হয়েছে। তাদের উভয়ের নিকটতম কোন প্রার্থী নেই বলেও তেমন কোন প্রচার প্রচারণা নেই। এসব দেখে এক শ্রেণীর স্বার্থম্বেষী মহল মিথ্যা বানোয়াট তথ্য প্রদান করে সমাজে তাদের হেয় প্রতিপন্ন করার জন্য এরকম সংবাদ প্রকাশ করেছে। সাধারন জনগনের দাবি স্বাধীন সার্বোভৌম দেশে মিথ্যা সংবাদ প্রকাশ না করে সত্য সংবাদ প্রকাশ করলে তাতে পত্রিকার মান ও বৃদ্ধি পায়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD