1. [email protected] : Dhaka Mail 24 : Dhaka Mail 24
  2. [email protected] : unikbd :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রধান শিক্ষক ফিরোজ নাবালিকা ছাত্রী নিয়ে উধাও নাছির কাউন্সিলর এবার হকারের অর্থ আত্মসাতে তোলপাড় বেনাপোলে ডেল্টা টাইমস এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন বেনাপোলে পাসপোর্ট বই লুকিয়ে বিজিবি’কে ফাঁসানোর চক্রান্তে নারী আটক শার্শার স্বর্ণ খেকো জাহাঙ্গীর ৩২ কোটি টাকার স্বর্ণ লুট করে ৫ কোটি টাকায় মিমাংসা বেনাপোলে ট্রেনের নিচে ঝাপ দিয়ে মৃত্যু বেনাপোলে ৬ কেজি গাঁজা সহ তিনজন আটক শার্শার ২৯ টি পুজা মন্ডপে অনুদান দিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুল আলম লিটন বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ৬কেজি গাঁজা সহ আটক ৩ বেনাপোলে প্রধানমন্ত্রীর ৭৬ জন্মদিন পালন

যে ভয়ে দেলোয়ার জাহান ঝন্টুর সিনেমা ফিরিয়ে দেন মাহি

  • প্রকাশিতঃ রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ২৯ বার পঠিত

সর্বোচ্চসংখ্যক সিনেমার নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু প্রায়শই মেজাজ হারিয়ে বিতর্কিত মন্তব্য করেন, যা নিয়ে শোরগোলে মেতে থাকে সিনেপাড়া।

সুপারস্টার শাকিব খান, নায়ক জায়েদ খান, নায়িকা দীঘি, চিত্রনায়ক অনন্ত জলিলের বিষয়ে মন্তব্য করে আলোচনায় ছিলেন এ নির্মাতা। এবার চিত্রনায়িকা মাহিয়া মাহির সমালোচনা করলেন এ গুণী নির্মাতা ও চিত্রনাট্যকার।

সম্প্রতি সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমার একটি সংবাদ সম্মেলনে হাজির হয়ে নায়িকা মাহির তীব্র সমালোচনা করেন ঝন্টু। মাহিকে ঠিকমতো চেনেন না বলেও মন্তব্য করেন তিনি।

ওই অনুষ্ঠানে সিনেমার নায়ক রোশান ও নায়িকা মাহি উপস্থিত ছিলেন না।

এবার ঝন্টুর পাল্টা জবাব দিলেন মাহি।

বৃহস্পতিবার ‘আশীর্বাদ’ সিনেমার আরেকটি সংবাদ সম্মেলন হয়। যেখানে প্রযোজক ছাড়া নির্মাতা, নায়ক-নায়িকা সবাই উপস্থিত ছিলেন।

আর সেই অনুষ্ঠানে দেলোয়ার জাহান ঝন্টুকে উদ্দেশ্য করে বক্তব্য রাখেন মাহিয়া মাহি। না জেনে বুঝে নেতিবাচক মন্তব্য থেকে ঝন্টুকে বিরত থাকতে অনুরোধ করেন ‘অগ্নি’খ্যাত নায়িকা।

তাকে না চেনার বিষয়ে মাহি বলেন, ‘আপনি আমাকে চেনেন না বলেছেন। অথচ কিছু দিন আগে আপনিই আপনার সিনেমার জন্য আমাকে গল্প শুনিয়েছিলেন। আপনার হয়তো মনে নেই। কিন্তু আমি সিনেমাটি করিনি।’

কেন সিনেমাটি করেননি তার কারণও জানান মাহি। ‘চড় খাওয়া’র ভয়ে তিনি ঝন্টুর সিনেমা ফিরিয়ে দিয়েছেন বলে জানান।

তিনি বলেন, ‘প্রযোজককে বলেছি— ভাইয়া, আমি সিনেমাটি করতে চাচ্ছি না। কারণ উনার রাগ অনেক বেশি। শুটিংয়ের সময় আমাকে চড়-থাপ্পড় মেরে বসতে পারেন।’

ঝন্টুর উদ্দেশ্যে এ নায়িকা আরও বলেন, ‘স্যার, সেদিন আপনি আমাদের অনেক সমালোচনা করেছেন, অনেক কিছু বলেছেন। আমি অনুরোধ করব, আপনি এটা করবেন না। কেননা ঘটনার সময় আপনি উপস্থিত ছিলেন না। অতএব না জেনে, না দেখে এভাবে কথা বলবেন না। কারণ আপনি যখন আমাদের নিয়ে এভাবে কথা বলেন তখন দর্শকের কাছে অনেক ছোট হয়ে যাই আমরা।’

প্রসঙ্গত, ২০১৯-২০ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদানে নির্মিতি হয়েছে ‘আশীর্বাদ’ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এর প্রযোজনায় ছিলেন জেনিফার ফেরদৌস।


শেয়ারঃ

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ Dhaka Mail 24
Developed By UNIK BD